hasina

২১ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

42

পুঁজিবাজারে তালিকাভুক্ত ২১ কোম্পানি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ইউনিয়ন ক্যাপিটাল: ২৯ অক্টোবর বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ইভিন্স টেক্সটাইল: ২৮ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

মেঘনা সিমেন্ট: আগামী ২৯ অক্টোবর বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

বার্জার পেইন্টস বাংলাদেশ: ২৯ অক্টোবর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

শ্যামপুর সুগার মিলস: ২৮ অক্টোবর বেলা ২টা ৩৫ মিনিট পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

রেনউইক যজ্ঞেশ্বর কোম্পানি: ২৭ অক্টোবর বেলা ২টা ৩৫ মিনিটে পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

জিবিবি পাওয়ার: ১ নভেম্বর বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

নূরানী ডায়িং: ২৮ অক্টোবর বেলা ২টা ৪৫ মিনিটে পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স: ২৯ অক্টোবর বেলা ২টা ৪০ মিনিটে পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ট্রাস্ট ব্যাংক: ২৯ অক্টোবর বেলা ২টা ৪৫ মিনিটে পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

মতিন স্পিনিং: ৩১ অক্টোবর বেলা সাড়ে ১২টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি: ২৮ অক্টোবর বিকাল ৫টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ইনভেস্টমেন্ট করপোরেশন বাংলাদেশ: ২৮ অক্টোবর বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ইফাদ অটোস: ২৮ অক্টোবর সন্ধ্যা ৬টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ইস্টার্ন ব্যাংক: ২৮ অক্টোবর বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

সাফকো স্পিনিং: ২৮ অক্টোবর বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

কে অ্যান্ড কিউ বাংলাদেশ: ২৮ অক্টোবর বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

দুলামিয়া কটন: ২৮ অক্টোবর বেলা ২টা ৩৫ মিনিটে পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

উত্তরা ফাইন্যান্স: ২৮ অক্টোবর বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স: ২৮ অক্টোবর বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্স: ৩১ অক্টোবর বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।