ফেব্রুয়ারি জুড়ে ২১% ছাড় দিচ্ছে জেনানা বাই ফারিহা শাবনাম

১৯৯

নারীদের রূপচর্চার জন্য সব ধরণের সেবার লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করেছে ‘জেনানা বাই ফারিহা শাবনাম’।

গত পরশু ধানমন্ডিতে এক অনুষ্ঠানের মাধ্যমে এর উদ্ভোধন করেন এর কর্ণধর ফারিহা শাবনাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশের স্বনামধন্য মডেল, কোরিওগ্রাফার এবং ট্রেইনার বুলবুল টুম্পা,বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার ও কোরিওগ্রাফার এডলফ খান,সুপারশপ স্বপ্নের এক্সিকিউটিভ ডিরেক্টর মিস্টার সাব্বির নাসির।
এ ব্যাপারে ফারিহা শাবনাম বলেন, ব্রাইডাল মেকওভার, পার্টি মেকওভার, হেয়ার কাট, হেয়ার স্পা, প্রোটিন ট্রিটমেন্ট, হেয়ার রিবন্ডিং, এডভান্স শেপিং, কেরাটিন স্মুদ ট্রিটমেন্ট, হেয়ার কালার সহ চুলের যাবতীয় কাজ আমরা করে থাকি।

বিভিন্ন ধরণের ফেসিয়াল, পেডিকিওর, মেনিকিওর, হেয়ার ওয়াক্স সহ নানা ধরণের সেবা দেওয়া হবে। নতুন বছর উপলক্ষে এবং নতুন উদ্ভোধন উপলক্ষে পুরো জানুয়ারি এবং ফেব্রুয়ারি মাস জুড়ে সব রকম সেবাতেই থাকছে ২১% ছাড়।

তিনি আরও বলেন, আমাদের মেকওভার এর সব প্রডাক্টস ইউএসএ থেকে আনা হয়েছে। আশা করি আমরা অন্য পার্লারের চেয়ে তুলনামূলক সাশ্রয়ী মূল্যে উন্নতমানের প্রডাক্টস দিয়ে গ্রাহক সেবা দিতে পারবো। আজকাল অনেক মেকওভার স্যালনে দেখা যায় প্রডাক্টের মেয়ার শেষ হবার পরেও তারা গ্রাহক সেবায় সেগুলো ব্যবহার করে থাকেন।
কিন্তু আমাদের এখানে এইরকম হবার কোনো সুযোগ আমরা রাখিনি। গ্রাহকরা চাইলে প্রডাক্ট এর গায়ে লেখা এক্সপায়ার ডেট দেখে সার্ভিস নিতে পারবেন।

নতুন এই পথচলায় সবাই আমাদের সাথে থাকবেন এই কামনা করছি। আর চাইলে ঘুরে আসতে পারেন Jenana by Fariha Sabnam.. 38/1, Dhanmondi 16(old 27), behind meena bazaar