আজ এশিয়ান টিভির ৮ম বর্ষপূর্তি।

দেশের বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশন নবম বর্ষে পা রাখছে আজ সোমবার। একই সঙ্গে এশিয়ান রেডিও ৯০.৮ এফএমের জন্মদিন। গতকাল রবিবার রাতে কেক কেটে এশিয়ান টেলিভিশনের অষ্টম বর্ষপূর্তি উদযাপন করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। এ সময় এশিয়ান টেলিভিশনের পথচলায় সবসময় পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন তথ্যমন্ত্রী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান আলহাজ মো. হারুন-উর-রশীদ সিআইপি, রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান ও এশিয়ান টেলিভিশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী খাঁন মুকুল, রূপায়ণ গ্রুপের উপদেষ্টা শেখ রফিকুল ইসলাম, এশিয়ান টেলিভিশনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সাজ্জাদ রশীদ পারভেজ, জিএম শাহ রেজাউল মাহমুদ ও চিফ রিপোর্টার হাবিবুর রহমান পলাশ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে আজ দিনব্যাপী প্রতিষ্ঠান দুটির উদ্যোগে গুলশান নিকেতনের কার্যালয়ে চলবে সীমিত অনুষ্ঠানমালা। এর মধ্যে রয়েছে শুভানুধ্যায়ীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়, অতিথি বরণ ও দেশের বরেণ্য শিল্পীদের পরিবেশনা।

সকাল ১০টায় টিভি ভবনে পবিত্র মিলাদ মাহফিলের মাধ্যমে দিনব্যাপী উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান মো. হারুন-উর-রশীদ সিআইপি, সিনিয়র ভাইস চেয়ারম্যান ও রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি লিয়াকত আলী খাঁন মুকুল। অনুষ্ঠানে দেশবরেণ্য বুদ্ধিজীবী, শিল্পী, আইনজীবী, সাংবাদিক নেতৃবৃন্দ, রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিগণ উপস্থিত থাকবেন। অনুষ্ঠানটি এশিয়ান টিভি সরাসরি সম্প্রচার করবে।