আইসিএমএবি’র বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড-২০১৯ পেল ডরিন পাওয়ার

১৫

ডরিন পাওয়ার জেনারেশনস এন্ড সিস্টেমস লিমিটেড পাওয়ার জেনারেশন
ক্যাটাগরিতে আইসিএমএবি-এর বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড-২০১৯ পেয়েছে। অতন্ত স্বচ্ছ ও দক্ষ আর্থিক প্রতিবেদন প্রকাশ ও কর্পোরেট গভারনেন্স-এ দক্ষতার জন ̈ ডরিন পাওয়ার দ্বিতীয় বারের মতো আইসিএমএবি-এর কাছ থেকে এই ̄স্বীকৃতি পেয়েছে।

গত ২৫ ফেব্রুয়ারি পুরষ্কার বিতরণের জন্য আইসিএমএবি-এর পক্ষ থেকে ঢাকায় অবস্থিত হোটেল র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানটি আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বাণিজ ̈মন্ত্রী টিপু মুন্সী (এমপি) ডরিন পাওয়ার এর প্রধান অর্থ কর্মর্কতা আফরোজ আলমকে সম্মানজনক পুরষ্কারটি প্রদান করেন।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলি রুবায়াত-উল-ইসলাম, বাণিজ্য মন্ত্রনালয়ের সচিব ডঃ মোঃ জাফর উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাফার সভাপতি একেএম দেলোয়ার হোসেন।

এছাড়াও অনুষ্ঠানে অন্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে ডরিন পাওয়ার জেনারেশনস এন্ড সিস্টেমস লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন কোম্পানীর প্রধান নির্বাহী কর্মকর্তা মোস্তফা মঈন, প্রধান প্রশাসনিক কর্মকর্তা ইকবাল হোসেন এবং কোম্পানি সচিব মাসুদুর রহমান ভূইঁয়া এফসিএস।