করোনায় নরসিংদীতে পুলিশ কর্মকর্তার মৃত্যু

18

নরসিংদীতে করোনায় মো. আসাদুজ্জামান (৫৬) নামে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকার রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রোববার দুপুরে জেলা পুলিশের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। নিহত মো. আসাদুজ্জামান ময়মনসিংহ জেলার গফরগাঁও এলাকার বাসিন্দা। আসাদুজ্জামান গত ১ বছর ধরে নরসিংদী পুলিশ লাইনস এ সশস্ত্র পুলিশ পরিদর্শক (আরআই) হিসেবে কর্মরত ছিলেন।

জেলা পুলিশের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় গত ২০ মার্চ রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হয়েছিলেন পুলিশ কর্মকর্তা আসাদুজ্জামান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মানুষকে নিরাপদ রাখতে তিনি জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছেন। কর্মজীবনে মো. আসাদুজ্জামান আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সহ পুলিশের বিভিন্ন ইউনিটে দায়িত্ব পালন করেছেন।

করোনাযুদ্ধে পুলিশের দক্ষ এই কর্মকর্তার মৃত্যুতে নরসিংদী জেলা পুলিশ গভীরভাবে শোকাহত। একই সাথে দেশের মানুষের নিরাপত্তা ও সুরক্ষা নিশ্চিত করতে গিয়ে তার এমন আত্মত্যাগের জন্য পুলিশের প্রতিটি সদস্য গর্বিত। করোনার সম্মুখযোদ্ধা অকুতোভয় এই বীরের মৃত্যুতে নরসিংদী জেলা পুলিশের সর্বস্তরের সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।