প্রিমিয়ার ব্যাংকের নবনিযুক্ত ট্রেইনি জুনিয়র অফিসার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

23

 দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড সম্প্রতি তাদের প্রধান কার্যালয়ের লার্নিং এন্ড ট্রেনিং ইনস্টিটিউটে নব নিযুক্ত ট্রেইনি জুনিয়র অফিসার (জেনারেল ও ক্যাশ) নিয়ে প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে। আয়োজিত এই কর্মশালায় নব নিযুক্ত অফিসারদের স্বাগত জানান ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. রিয়াজুল করিম, (এফসিএমএ)।

এ সময় উপব্যবস্থাপনা পরিচালক এবং চীফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) জনাব সৈয়দ আবুল হাশেম; উপব্যবস্থাপনা পরিচালক ও চীফ অপারেটিং অফিসার (সিওও) জনাব ছামি করিম; এসইভিপি এবং চীফ এইচআর অফিসার জনাব মামুন মাহমুদ; এসইভিপি এবং সিআরএম বিভাগের প্রধান জনাব আনিসুল কবির; এসইভিপি এবং কর্পোরেট ব্যাংকিং বিভাগের প্রধান জনাব মোঃ জামিল হোসাইন, সিএমএ; এসইভিপি এবং এসএমই ও কৃষি ঋণ বিভাগের প্রধান জনাব মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিনসহ ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও জনাব এম. রিয়াজুল করিম, এফসিএমএ তাঁর স্বাগত বক্তব্যে বলেন, ‘সদ্য বিশ্ববিদ্যালয় পাশকৃত ছাত্র-ছাত্রীদের কাছে ব্যাংকিং এখন খুবই সমাদৃত পেশা। পেশাগত যে কোন জীবনে সফল হতে শুধু পরিশ্রমী হলেই চলবেনা, একাগ্রচিত্ত ও দূরদর্শী হতে হবে। বক্তব্যের শেষে তিনি নিবেদিত প্রচেষ্টায় সৎ পথে থেকে সাফল্য অর্জনের পরামশ দেন।

যথাযথ বাছাই পর্ব শেষে, দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এবছরে ৭৭ জন ট্রেইনি জুনিয়র অফিসার (জেনারেল ও ক্যাশ) নিয়োগ দেয়।