ট্রাক আটকে সরকারি ত্রাণ নিয়ে গেল হতদরিদ্ররা

6

জামালপুর শহরের মুকন্দবাড়ী এলাকায় রোববার ট্রাক আটকে সরকারি ত্রাণের চাল ও আলু নিয়ে যান স্থানীয় কর্মহীন হতদরিদ্র মানুষ।
জামালপুর শহরের মুকন্দবাড়ী এলাকায় ট্রাক আটকে সরকারি ত্রাণের চাল ও আলু নিয়ে গেছে স্থানীয় কর্মহীন হতদরিদ্র মানুষরা। রোববার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনাটি ঘটে। জামালপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর জামাল পাশা জানিয়েছেন, রোববার সকাল ১১টার দিকে সিংহজানী খাদ্য গুদাম থেকে ত্রাণের ৬শ প্যাকেট চাল ও ৬শ প্যাকেট আলু নিয়ে একটি ট্রাক বানিয়া বাজার আসছিল। শহরের মুকন্দবাড়ী এলাকায় কর্মহীন হতদরিদ্র নারী-পুরুষ মানুষ ট্রাক আটকিয়ে চাল ও আলু নিয়ে যায়।। সেখান থেকে প্রায় ১৫০ প্যাকেট ত্রাণ নিয়ে যায় তারা। পরে ত্রাণ সামগ্রী বহনকারী ট্রাকটি সেখান থেকে দ্রুত চলে যায়।

জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখওয়াতুল আলম মণি বলেন, পৌরসভার ২, ৪ ও ৬ নং ওয়ার্ডের কর্মহীন দরিদ্র মানুষের মাঝে বিতরণের জন্য ১০ কেজি ওজনের ৬শ’ প্যাকেট চাল ও ৩ কেজি ওজনের ৬শ’ প্যাকেট সিংহজানী খাদ্য গুদাম থেকে নেওয়ার পথে এ ঘটনাটি ঘটে।

নাম প্রকাশে অনিচ্ছুক বিক্ষুব্ধরা বলেন, বিভিন্ন জায়গায় বার বার ধরনা দিয়ে তারা রোববার পর্যন্ত কোনো ত্রাণ পাননি। ক্ষুধার জ্বালায় তারা এই ত্রাণ নিয়ে নিয়েছেন।

এ বিষয়ে জামালপুর সদর থানার এসআই জোছনা বলেন, ঘটনাটি শুনেছি তবে এ বিষয়ে থানায় কেউ কোনো অভিযোগ দেয়নি।