hasina

করোনায় পুলিশের আরও দুই সদস্যের মৃত্যু

8

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পুলিশের আরও দুই সদস্যের মৃত্যু হয়েছে। তারা দুজনই ডিএমপিতে কর্মরত ছিলেন। এদের একজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খালেক। তিনি মিরপুর পিওএম’তে কর্মরত ছিলেন। আরেকজন ট্রাফিক কনস্টেবল আশেক মাহমুদ।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দুপুর পৌনে ১২ টায় ডিএমপির গণমাধ্যম শাখার উপ-কমিশনার মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

আব্দুল খালেক (৩৬) ডিএমপির মিরপুর পুলিশ প্রশিক্ষণ কেন্দ্রে (পিওএম) সহকারী এএসআই হিসেবে কর্মরত ছিলের এবং মসজিদের ইমামের দায়িত্ব পালন করতেন। তার বাড়ি বরগুনার বেতাগী উপজেলার ঝোপখালী গ্রামে। তিনি আজিম উদ্দিন মৃধার ছেলে। তার স্ত্রী, এক ছেলে এবং এক মেয়ে রয়েছে।

পুলিশ জানিয়েছে, করোনা আক্রান্ত আব্দুল খালেক বৃহস্পতিবার (৩০ এপ্রিল) ভোররাতে ঢাকা আরামবাগ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

অন্যদিকে ট্রাফিক কনস্টেবল আশেক মাহমুদ (৪২) ট্রাফিক উত্তরের এয়ারপোর্ট এলাকায় কর্মরত ছিলেন। তার বাড়ি জামালপুরের মেলান্দহ উপজেলায়। বুধবার (২৯ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে গতকাল জসিম উদ্দিন নামে ডিএমপির আরেক কনস্টেবলের মৃত্যু হয়। তার বাড়ি কুমিল্লায়। জানাজা শেষে গতকালই তাকে কুমিল্লায় দাফন করা হয়েছে।