hasina

করোনায় মারা গেলেন জালাল উদ্দিন নামের আরো এক পুলিশ সদস্য

12

মকরোনাভাইরাসে আক্রান্ত হয়ে জালাল উদ্দিন খোকা (৪৭) নামে বাংলাদেশ পুলিশের আরো এক কনস্টেবল মারা গেছেন। এ নিয়ে পু‌লি‌শ বাহিনীর সপ্তম সদস্য করোনায় প্রাণ হারালেন। আরটিভি ও জাগোনিউজ

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পূর্ব বিভাগের এ ট্র্যাফিক কনস্টেবল শনিবার (৯ মে) সন্ধ্যা সোয়া ৭টার দিকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, জালাল উদ্দিন খোকার শরীরে করোনাভাইরাসের উপসর্গ থাকায় তার নমুনা পরীক্ষা করা হয় গত ২৬ এপ্রিল। পরীক্ষায় তার করোনাভাইরাস পজিটিভ আসে। এরপর থেকে তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জালাল উদ্দিনের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ভালুকা থানার উড়াহাট গ্রামে। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ আত্মীয়-স্বজন রেখে গেছেন। পুলিশের ব্যবস্থাপনায় তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে ধর্মীয় বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।