স্বামী কে পেটালেন শিল্পা!

5

লকডাউনের সময়কে কাজে লাগাতে সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে দারুণ সব ভিডিও বানাচ্ছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্র। সম্প্রতি শিল্পা একটি মজার ভিডিও প্রকাশ্যে এনেছেন, যেখানে রাজকে দেখা যায় তার স্বামীর চরিত্রে। অন্যদিকে শিল্পা অভিনয় করেন দ্বৈত চরিত্রে। অর্থাৎ স্ত্রীর চরিত্রের পাশাপাশি গৃহপরিচারিকার ভূমিকায়ও হাজির হয়েছেন তিনি।
ভিডিওটি এরই মধ্যে ১৫ লাখ ৭৪ হাজারের বেশি ভিউ পেয়েছে। ভিডিওতে দেখা যায়, শিল্পা যখন তার ওয়ারড্রোবের কাপড় গোছাচ্ছিলেন, রাজ তখন তাকে চুমু দেওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু ব্যস্ততার সময় চুমু দিতে রাজকে নিষেধ করতে থাকেন শিল্পা। কিন্তু এর পরেই ঘটে বিপত্তি। তাদের গৃহপরিচারিকা এসে জানান, ব্যস্ততার সময় চুমু না দিতে তিনিও রাজকে সব সময় বোঝান, কিন্তু তাতে লাভ হয় না।

তাই শিল্পা যেন রাজকে ঠিকঠাক বোঝান, সেই অনুরোধ করেন ওই গৃহপরিচারিকা। এমন কথা শুনে রাগান্বিত শিল্পা গৃহপরিচারিকাকে চুমু দেওয়ার দায়ে রাজকে বেধড়ক পেটাতে থাকেন। অভিনেতা রোহিত রায় রাজের অভিনয়ের প্রশংসা করে লিখেছেন, মানসম্পন্ন অভিনয়, আমার ভাই। অন্যদিকে অনেক ভক্তই শিল্পা ও রাজকে ‘অসাধারণ জুটি’ হিসেবে অভিহিত করেছেন।করোনাকালে শিল্পা শেঠি ইনস্টাগ্রামে পরিচ্ছন্নতা সম্পর্কে ভিডিও শেয়ার করে জনসচেতনতা তৈরি এবং ব্যায়ামের বিভিন্ন ভিডিও নিয়মিত শেয়ার করছেন। মাঝেমধ্যে দুষ্টুমি করে ভক্ত-অনুরাগীদের উজ্জীবিত রাখছেন। সম্প্রতি শিল্পা তার ছেলে ভিয়ান অভিনীত ‘আধুনিক মহাভারত’-এর একটি ভিডিও শেয়ার করেন। ভিয়ান নারদ চরিত্রে অভিনয় করে সেখানে তাকে গুজব ছড়িয়ে বাবা-মায়ের মধ্যে সমস্যা বাড়াতে দেখা যায়। এতে শিল্পা ও রাজকে ফটোশপড ভিডিওর মাধ্যমে খেলনা বন্দুক নিয়ে যুদ্ধ করতে দেখা যায়।