নিজের গানের ভিডিওতে স্ত্রীকে মডেল বানালেন নোবেল

5

এবার নিজের গানের মিউজিক ভিডিওতে স্ত্রীকে মডেল বানালেন সারেগামা’ খ্যাত এবং আলোচিত-সমালোচিত গায়ক মাইনুল আহসান নোবেল। নিজের প্রথম মৌলিক গান ‘তামাশা’ এর প্রচারের জন্য নেতিবাচক মন্তব্য করে সমালোচনার জন্ম দিয়েছেন বলেও জানান তিনি।

ইতিমধ্যে গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। আর এই মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ। বৃহস্পতিবার নোবেলের নিজ বাসায় এর শুটিং হয়েছে।

নোবেল বলেন, আমার প্রথম গান বড় আকারেই শুটিং করতে চেয়েছিলাম। কিন্তু করোনা পরিস্থির কারণে ছোট পরিসরে নিজ বাসাতেই শুটিং করছি। গানে আমার বউকে মডেল করেছি। এতে করে মিউজিক ভিডিওর মডেলের খরচটাও বেঁচে গেল। সবচেয়ে বড় কথা, আমার প্রথম মৌলিক গানে আমরা দুজনই থাকলাম।

তিনি আরো বলেন, করোনার কারণে এখন মডেল নেয়া সম্ভব নয়। তা ছাড়া আমার বউ যথেষ্ট সুন্দরী।

স্বামীর গানের ভিডিওতে মডেল হতে পেরে ভীষণ খুশি সালসাবিল। উচ্ছ্বাস প্রকাশ করে তিনি বলেন, কখনো ভাবিনি আমি গানের মডেল হবো। খুব ভালো লাগছে। দেখা যাক পর্দায় কেমন দেখায়।

‘তামাশা’ গানটি লেখার পাশাপাশি সুর করেছেন জিহান। সংগীতায়োজন করেছে নোবেলম্যান টিম। মিক্সমাস্টারিং করেছেন ইমন চৌধুরী। ভিডিওটি নির্মাণ করছেন নাজমুল হাসান। আগামী ৭ জুন গানটি মুক্তি পাবে বলে জানিয়েছেন নোবেল।