যুগ্ম-কর কমিশনারসহ আয়কর বিভাগের পাঁচ কর্মকর্তার করোনা

4

প্রাণঘাতী করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে‌ছেন জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) একজন যুগ্ম-কর কমিশনার ও উপকর কমিশনারসহ আয়কর বিভাগের পাঁচ কর্মকর্তা। শনিবার জাতীয় রাজস্ব বোর্ডের সিনিয়র তথ্য কর্মকর্তা সৈয়দ এ মুমেন এ তথ্য নিশ্চিত করেন।

আক্রান্তদের মধ্যে র‌য়ে‌ছেন- এক যুগ্ম কর কমিশনার, এক উপকর কমিশনার, এক সহকারী কর কমিশনার ও দুজন কর পরিদর্শক। এছাড়া কয়েকজন করোনা উপসর্গ নিয়ে বাসায় চিকিৎসাধীন।

এনবিআর সূত্রে জানা যায়, যুগ্ম কর কমিশনারের মেয়েসহ করোনা আক্রান্ত হয়েছেন। তিনি কর অঞ্চল-৯ এ কর্মরত। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। এছাড়া একই কর অঞ্চলের একজন সহকারী কর কমিশনার (এসিটি) করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। নমুনা পরীক্ষার জন্য দেওয়া হয়েছে।

এর আগে কর অঞ্চল-৩ এর একজন উপকর কমিশনার সপরিবারে করোনা আক্রান্ত হয়েছেন। তিনি ঢাকা মেডিকেলে আইসিইউতে রয়েছেন। অপরদিকে আয়কর বিভাগে আরও দুজন কর পরিদর্শক করোনা আক্রান্ত হয়েছেন। যারা কর অঞ্চল-৪ কর অঞ্চল-১৫ এ কর্মরত। যারা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

স্বাস্থ্য অধিদফতরের সর্বশেষ বুলেটিন অনুযায়ী (শনিবার) দেশে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন হাজার ২৬ জন। করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মারা গেছেন ৮৪৬ জন।