করোনায় না ফেরার দেশে বিআইসিএম এর কর্মকর্তা

48

বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম) এর নির্বাহী প্রেসিডেন্টের ব্যক্তিগত কর্মকর্তা এস এম বায়েজিদ আমান (২৯) করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ শুক্রবার (১২ জুন) বিকালে তিনি রাজধানীর শ্যামলির বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বিআইসিএম এর নির্বাহী প্রেসিডেন্ট অধ্যাপক ড. নিতাই চন্দ্র দেবনাথ (এফসিএমএ) এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেছেন, অত্যন্ত নিষ্ঠাবান, অমায়িক ও দক্ষ কর্মকর্তা বায়েজিদের মৃত্যুতে তিনিসহ পুরো বিআইসিএম পরিবার শোকাহত

জানা গেছে, চারদিন আগে বায়েজিদের জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয়। পরীক্ষায় করোনাভাইরাস শনাক্ত হলে তাকে বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি করা হয়। আজ হঠাৎ তার পরিস্থিতির অনেক অবনতি ঘটে এবং তিনি না ফেরার দেশে চলে যান।

বায়েজিদ আমান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী লাভ করে বিআইসিএম এ ব্যাক্তিগত কর্মকর্তা হিসেবে যোগদান করেন। তিনি অত্যন্ত দক্ষতা এবং নিষ্ঠার সাথে মৃত্যুর আগ পর্যন্ত দীর্ঘ ৪ বছর এখানে কাজ করেন।

মরহুম বায়েজিদ আমানের দাফন তার গ্রামের বাড়ি খুলনা জেলার কয়রা উপজেলায় হবে। ইতোমধ্যে তার লাশ নিয়ে অ্যাম্বুলেন্সে করে খুলনা রওনা হয়েছে বলে জানা গেছে।

বায়েজিদ আমানের অকাল মৃত্যুতে বিআইসিএম পরিবার গভীরভাবে শোক প্রকাশ করেছে। মরহুমের আত্মার মাগফেরাত এবং তার পরিবারকে শোক সইবার মতো শক্তি দেওয়ার জন্য সবার কাছে দোয়া চেয়েছে প্রতিষ্ঠনটির প্রধান অধ্যাপক ড. নিতাই চন্দ্র দেবনাথ (এফসিএমএ)।