সুশান্তর বোনের অশ্রুভেজা খোলা চিঠি

42

তরুণ নায়ক সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মধ্যে দিয়ে খসে গিয়েছে বলিউডের আরো একটি তারা। রহস্যজনক এই মৃত্যু নিয়ে বলিউড পাড়াসহ সব অঙ্গনেই বিরাজ করছে ধোঁয়াশা। এরই মধ্যে বোন শোওতা সিং কৃতি ভাইয়ের মৃত্যু নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি অশ্রুভেজা খোলা চিঠি লিখেছেন।

যুক্তরাষ্ট্র প্রবাসী বোন শোয়েতা সিং কৃতি ছোট ভাইয়ের অস্থি বিসর্জনের কাজে পাটনা পৌঁছেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইকে নিয়ে নিজের মনের কথা লিখেছেন তিনি।

ছোট ভাইকে আদরণীয় শব্দ দিয়ে সম্বোধন করে তিনি লিখেছেন, আমি জানি তুমি অনেক যন্ত্রণার মধ্যে ছিলে এবং তুমি একজন যোদ্ধা। তুমি সবাইকে স্বপ্ন দেখতে শিখিয়েছিলে। যেখানেই থাকো সবাই তোমাকে সবসময় ভালোবাসবে। ভাইয়ের উপহার দেয়া কার্ডে খোলা চিঠি লিখে ফেসবুকে পোস্ট করেন শোয়েতা। সেই সঙ্গে দুজনের একটি ছবিও শেয়ার করেন তিনি।

এদিকে ভারতীয় এক গণমাধ্যম সূত্রে জানা গেছে, তদন্ত করতে গিয়ে সুশান্তের ফ্ল্যাট থেকে পাঁচটি ডায়রি পেয়েছে পুলিশ। এই ডায়রিগুলো থেকে বিভিন্ন সূত্র খতিয়ে দেখা হবে বলে জানিয়েছে পুলিশ।

এছাড়াও বলিউডের পাঁচটি প্রযোজনা সংস্থাকে নোটিশ পাঠাতে চলেছে মুম্বাই পুলিশ। ওই পাঁচ প্রযোজকের বয়ানও রেকর্ড করা হবে। সুশান্তের এক ঘনিষ্ট বন্ধুকেও জিজ্ঞাসাবাদ করা হবে। সুশান্ত মৃত্যুর আগে সেই কাছের বন্ধুর সঙ্গে একাধিকবার কথা বলেছেন। পাশাপাশি সুশান্তের মোবাইল ফোন ও ল্যাপটপেরও ফরেন্সিক তদন্ত হবে।