করোনায় বিচারক ফেরদৌস আহমেদের মৃত্যুতে প্রধান বিচারপতির শোক

17

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে লালমনিরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) ফেরদৌস আহমেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন বাংলাদেশের প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। বুধবার (২৪ জুন) প্রধান বিচারপতি এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোকবার্তায় প্রধান বিচারপতি বলেন, ফেরদৌস আহমেদ ভার্চুয়াল পদ্ধতিতে আদালতে বিচারকার্য পরিচালনা এবং দায়িত্ব পালনের সময় করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছিলেন। তিনি করোনাকালীন সময়েও জনগণের সাংবিধানিক অধিকার এবং ন্যায়বিচার প্রতিষ্ঠায় নিরন্তর কাজ করে গিয়েছেন।

এদিকে শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশন। অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সভাপতি (ভারপ্রাপ্ত) বেগম ফায়জুননেছা ও মহাসচিব বিকাশ কুমার সাহা এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

ফেরদৌস আহমেদের নামাজে জানাজা বৃহস্পতিবার (২৫ জুন) বেলা ১১টায় জামালপুর জেলা শহরে অনুষ্ঠিত হবে এবং সেখানেই তাকে দাফন করা হবে।