সড়ক দুর্ঘটনায় ৪ নারীসহ ১১ জনের প্রাণহানি

9

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৪ নারীসহ ১১ জনের প্রাণহানি ঘটেছে। এর মধ্যে রাজধানীর যাত্রাবাড়ীতে যুবক, টাঙ্গাইলে নববধূসহ এক পরিবারের ২ নারী, ঠাকুরগাঁওয়ে ১ নারীসহ ৩ জন, সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ২ জন, নওগাঁর মান্দায় নারী, নেত্রকোনার মোহনগঞ্জে স্কুলছাত্রী, ভোলার চরফ্যাশনে পান ব্যবসায়ী নিহত হয়েছে।

রাজধানী : যাত্রাবাড়ীর রায়েরবাগ এলাকায় গাড়ির ধাক্কায় নিহত যুবকের নাম শাহ আলম। মঙ্গলবার মধ্যরাতে তিনি রাস্তা পারাপারের সময় দুর্ঘটনায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়। বুধবার ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ। খবর পেয়ে বুধবার সকালে গ্রামের বাড়ি থেকে মুন্সীগঞ্জ সদরের শিলাই থেকে স্বজনরা আসেন।

টাঙ্গাইল : নববধূসহ পরিবারের তিন সদস্য নিয়ে ধনবাড়ী উপজেলা থেকে সিএনজিতে টাঙ্গাইল শহরের ভাইয়ের বাসায় যাচ্ছিলেন তোফায়ের আহমেদ অনিক। বুধবার সকালে ধনবাড়ী উপজেলার ননলা বাগবাড়ি বাড়ি থেকে বাসে রওনা হয় তারা। দুপুর দেড়টায় দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা রিসোর্টের সামনে সিএনজির সংঘর্ষে তার স্ত্রী মরিয়ম আক্তার মুন্নি ও তার দাদি অমিছা বেগম নিহত হয়।

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কের কাদশুকা ইটভাটা এলাকায় ট্রাক-থ্রি হুইলার মুখোমুখি সংঘর্ষে নিহতরা হলেন- বালিয়াডাঙ্গী উপজেলার কালমেঘ শুকানীপাড়া গ্রামের সাদেকুল ইসলাম ও তার স্ত্রী সুফিয়া। অপরজন নওগাঁ জেলার বাদালচানপুর গ্রামের একি উদ্দিনের ছেলে ইয়াকুব আলী। তারা তিনজনই থ্রি হুইলারের যাত্রী ছিলেন।

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) : উল্লাপাড়ায় একটি ট্রাককে পেছন থেকে আরেকটি ট্রাকের ধাক্কায় নিহত দুই শ্রমিক হলেন- উল্লাপাড়া উপজেলার ক্ষুদ্র রঘুনাথপুর গ্রামের ইউনুস আলীর ছেলে সানোয়ার হোসেন ও একই গ্রামের মৃত দবির উদ্দিনের ছেলে কাউসার আলী। ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কের হাটিকুমরুল গোলচত্বর এলাকার পাঁচলিয়ায় বুধবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

নওগাঁ : মান্দায় ট্রাক্টরের ধাক্কায় নিহত আঞ্জুয়ারা বেগম (৪৫) উপজেলার শ্রীরামপুর গ্রামের নাসির উদ্দিনের স্ত্রী। বুধবার সকাল ১০টার দিকে উপজেলার গণেশপুর ইউপির শ্রীরামপুর গ্রামের নাসিরের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

বাগাতিপাড়া (নাটোর) : বাগাতিপাড়ায় লাশবাহী অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে পুকুরে পড়ে চালক ও নারীসহ ৭ জন আহত হয়েছেন। বুধবার সকালে স্যান্নাল পাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নেত্রকোনা : মোহনগঞ্জে অটোরিকশা চাপায় নিহত স্কুলছাত্রী পরশ মনি উপজেলার পাথরকাটা গ্রামের এছা মিয়ার মেয়ে ও স্থানীয় সহিলদেও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। বুধবার দুপুরে উপজেলার খান বাহাদুর বাজারে এ দুর্ঘটনা ঘটে।

চরফ্যাশন দক্ষিণ (ভোলা) : সড়ক দুর্ঘটনায় আহত চরফ্যাশন বাজারের পান ব্যবসায়ী মো. ছিদ্দিক বুধবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি চরফ্যাশন পৌরসভার ৪নং ওয়ার্ডের ইদ্রিছ মিয়ার ছেলে। ২১ জুন বেতুয়া সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় পড়েন।