৩ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

13

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে। সভায় সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এ প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে। ঢাকা স্টক একচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানি ৩টি হলো- রিপাবলিক ইন্স্যুরেন্স, জেনেক্স ইনফোসিস এবং এবি ব্যাংক।

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি রিপাবলিক ইন্স্যুরেন্স লিমিটেডের পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির সভা আগামী ১৬ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৯ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে। ২০১৮ সালে কোম্পানিটি ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

জেনেক্স ইনফোসিস লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ১৪ জুলাই বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে। আগের প্রান্তিকে (জুলাই-ডিসেম্বর ২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ০৯ পয়সা।

এবি ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ১৪ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে। আগের প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯ পয়সা।