এবার ধর্ষণ ও অ্যাসিড হামলার হুমকি পেলেন স্বস্তিকা

12

এবার ধর্ষণ ও অ্যাসিড হামলার হুমকি পেলেন টলিগঞ্জের অভিনেত্রী স্বস্তিকাট মুখার্জি। এমন ঘটনার পরপরই কলকাতা পুলিশের দারস্থ হন এই চিত্রতারকা।

জানা গিয়েছে, গেল ২৬ জুন ভারতের একটি সংবাদমাধ্যম অভিনেত্রীর বক্তব্যের ভুল ব্যাখা করে ‘সুসাইড আজকাল ফ্যাশন হয়ে গেছে, সুশান্তের মৃত্যুতে কটাক্ষ স্বস্তিকার’ শিরোনামের সংবাদ প্রকাশ করে। এরপর থেকেই রীতিমতো তোপের মুখে পড়েন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় তার বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন নেটিজেনরা। এমনকি, ধর্ষণ ও অ্যাসিড হামলার হুমকিও দেওয়া হয় তাকে।

নেটিজেনদের আক্রমণ থেকে রেহাই পেতে কলকাতার সাইবার ক্রাইম ইউনিটের দারস্থ হন স্বস্তিকা। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ভুয়া খবরের অপরাধে শুভম চক্রবর্তী নামের এক যুবককে আটক করেছে পুলিশ। পুলিশি জেরায় সে তার অপরাধ স্বীকার করেছেন।

অন্যদিকে হুগলি থেকে কৌশিক দাস নামের আরেক যুবককে গ্রেফতার করা হয়েছে। যিনি অভিনেত্রীকে ধর্ষণ ও অ্যাসিড হামলার হুমকি দিয়েছিলেন। জানা গেছে, ভারতীয় দণ্ডবিধির ধারা অনুযায়ী তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে নেওয়া হবে।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুত অভিনীত সবশেষ সিনেমা ‘দিল বেচারা’তে দেখা যাবে স্বস্তিকা মুখার্জিকে। সিনেমাটি ২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে যাচ্ছে।