মেসি-নেইমার নয়, এমবাপ্পেকেই সামনে রাখছে পিএসজি

4

ফরাসি ক্লাব পিএজিতে এখন তারার মেলা। সেই তারাদের ভিড়ে কিলিয়ান এমবাপ্পেকে সম্মুখভাগেই দেখা মিলছে সব সময়। তার আদেবন এতটুকু কমেনি ক্লাবের কাছে। মাঠের পারফরম্যান্স বা মাঠের বাইরে, এমবাপ্পে থাকছেন উজ্জ্বল হয়েই।

নতুন মৌসুমে এরই মধ্যে চার গোল করে ফেলেছেন এমবাপ্পে। স্বাভাবিকভাবেই মাঠের নৈপুণ্যে খবরের শিরোনামে থাকছেন তিনি। আবার সম্প্রতি পিএসজি যে তাদের তৃতীয় জার্সি উন্মোচন করল, সেখানেও ক্যামেরার সম্মুখভাগে এবং কেন্দ্রে দেখা মিলছে এমবাপ্পেকেই। যদিও দলটিতে লিওনেল মেসি, নেইমার, সার্জিও রামোসের মতো তারকা রয়েছেন।

গত মে-তে পিএসজি তাদের হোম জার্সি উন্মোচন করে। জুলাইয়ে উন্মোচিত হয় অ্যাওয়ে জার্সি। দুটি জার্সি উন্মোচনেই সবার সামনে ছিলেন এমবাপ্পে। তৃতীয় জার্সি উন্মোচনেও দৃশ্যটা একই থাকল। যদিও এবারের গ্রীষ্মকালীন দলবদলের সময়সীমা শেষ হওয়ার দিন পর্যন্তও গুঞ্জন ছিল, ক্লাব ছাড়তে যাচ্ছেন এমবাপ্পে। স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ অনেক দিন ধরেই চোখ রাখছে তার ওপর। এবার বেশ চেষ্টাও করেছে লস ব্লাঙ্কোসরা। তবে পিএসজির চাহিদা মেটাতে পারেনি, তাই এমবাপ্পেকে পাওয়া হয়নি তাদের।

পিএসজিও আসলে এমবাপ্পেকে হারাতে চায় না। পিএসজির সঙ্গে এমবাপ্পের চুক্তির মেয়াদ বাকি আছে আর এক বছর। ১ জানুয়ারি থেকেই দল বদলের জন্য অন্য ক্লাবের সঙ্গে আলোচনা শুরু করতে পারবেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী তরুণ। তবে পিএসজি তার আগেই এই তারকার সঙ্গে নতুন চুক্তি সেরে ফেলতে চায়।