বিসিবিএল আয়োজিত দু’দিন ব্যাপি ফ্রি হেলথ্ চেক-আপ ক্যাম্পেইন এর উদ্বোধন

48

ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের আয়োজনে আজ ২৪ সেপ্টেম্বর, ২০২১ সকাল ১১.০০ টায় ব্যাংকার্স ক্লাব ভবনে ক্লাবের সদস্য এবং তার পরিবারের জন্য অপরাজিতো এনাবলার লিমিটেড এর সৌজন্যে দুদিন ব্যাপি ফ্রি হেলথ্ চেক-আপ এবং মেডিক্যাল অ্যাওয়ারনেস ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর জনাব আবু ফারাহ মোঃ নাসের প্রধান অতিথি হিসাবে অনুষ্ঠানটি উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব এম. রিয়াজুল করিম, এফসিএমএ এবং বাংলাদেশ ব্যাংকের সাসটেইনেবল ফাইন্যান্স বিভাগের জেনারেল ম্যানেজার জনাব খন্দকার মোর্শেদ মিল্লাত।

প্রধান অতিথি তার ভাষণে ব্যাংকার ও তার পরিবারের সদস্যদের জন্য সম্মিলিত ব্যাংকার্স হাসপাতাল, ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের নিজস্ব ভবন নির্মান ও ব্যাংকারদের স্বার্থ সংশ্লিষ্ঠ নানা বিষয়ে গুরুত্বারোপ করেন। বিশেষ অতিথি জনাব এম রিয়াজুল করিম তার ভাষনে সরকার ঘোষিত ভিশন ২০৩১ ও ২০৪১ বাস্তবায়নে ব্যাংকারদের এগিয়ে আসার আহবান জানান। বাংলাদেশ ব্যাংকের জেনারেল ম্যানেজার জনাব খন্দকার মোর্শেদ মিল্লাত গ্রীন ব্যাংকিং বাস্তবায়নের মাধ্যমে সবুজ বাংলাদেশ গঠনের প্রত্যয় ব্যাক্ত করেন।

রশীদ-উন-নবীর উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের সভাপতি আবু জাফর সামসুদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন, সাধারন সম্পাদক মোঃ রাশেদ আকতার, সংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফকির পিন্টু ও অপরাজিতো এনাবলার লিমিটেড এর পক্ষে বিদ্যুৎ কুমার বসু। উল্লেখ্য ২৪ ও ২৫ সেপ্টেম্বর ২১ সকাল ৯ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত উক্ত ক্যাম্পেইন চলবে।