hasina

শ্রেষ্ঠ ডটকমের চাকরি ছাড়লেন নিরব

7

গত আগস্ট থেকে ই-কমার্স প্ল্যাটফর্ম শ্রেষ্ঠ ডটকমের জনসংযোগ ও যোগাযোগ কর্মকর্তা হিসেবে কাজ করছিলেন ঢাকাই সিনেমার নায়ক নিরব। দুই মাস প্রতিষ্ঠানটিতে চাকরির পর অক্টোবরে তা ছেড়ে দিয়েছেন। শুটিংয়ের ব্যস্ততার কারণে চাকরি কন্টিনিউ করা তার সম্ভব হচ্ছেনা বলে জানিয়েছেন নিরব। এখন থেকে শুধু অভিনয়েই মনোযোগ দিবেন তিনি।

চাকরির ছাড়ার বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে নিরব বলেন, ‘সম্প্রতি আমি বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। সিনেমাগুলো শুটিং টানা চলবে। পাশাপাশি মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর প্রচার-প্রমোশনেও সময় দিতে হবে। তাছাড়া সিনেমা ও চাকরি দুটি কাজ একসঙ্গে করাটা আমার জন্য খুব কঠিন হয়ে পড়েছে। তাই চাকরি কন্টিনিউ করা আমার পক্ষে সম্ভব হচ্ছে না। সে কারণেই নিজ থেকে ছেড়ে দিয়েছি।’

এদিকে সাম্প্রতিক সময়ে প্রতারণার অভিযোগে দেশের একাধিক ই-কমার্স প্রতিষ্ঠানগুলো মালিক গ্রেপ্তার হয়েছেন। নজরদারিতে রয়েছেন আরও অনেক ই -ই কমার্স প্রতিষ্ঠান ও তার মালিকরা। ফলে সাধারণ মানুষের বিরুপ ধারণা তৈরি হয়েছে এই খাতকে নিয়ে।

এ প্রসঙ্গে নিরব বলেন, ‘জন সাধারণের জন্যই তো আমরা তারকা। চাকরিটা কন্টিনিউ করার ইচ্ছে ছিলো শুটিংয়ের ব্যস্ততা বাড়ার পাশাপাশি ই কমার্স নিয়ে সাম্প্রতিক ঘটনাগুলো আমাকে বেশ ভাবিয়ে তুলে। তাই এ খানের সঙ্গে নিজের কোনো সম্পৃক্ততা আর রাখতে চাই না। আমি অভিনয়ের মানুষ। অভিনয় নিয়েই ব্যস্ত থাকতে চাই।’

গত ১ অক্টোবর মুক্তি পায় নিরব অভিনীত সর্বশেষ সিনেমা ‘চোখ’। আসিফ ইকবাল জুয়েলের পরিচালনায় এ সিনেমায় নিরবের সঙ্গে আরও অভিনয় করেছেন বুবলী, জিয়াউল রোশান প্রমুখ। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘ক্যাসিনো’, ‘অমানুষ’, ও ‘ফিরে দেখা’ ছবিগুলো। শিগগিরই ‘অমানুষ ২’ ‘ক্যাশ’ ছবির শুটিং শুরু করবেন বলেও জানিয়েছেন ঢাকাই ছবির ‘আব্বাস’ খ্যাত এই নায়ক।