আইএফআইসি ব্যাংকের একদিনে আড়াই হাজার সিএমএসএমই উদ্যোক্তাদের মাঝে ঋণ বিতরণ

143

বাংলাদেশের বৃহত্তর জনগোষ্ঠীর কর্মসংস্থান বৃদ্ধি ও অর্থনৈতিক উন্নতি অর্জনে বাংলাদেশ ব্যাংক কুটির, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি শিল্প- সিএমএসএমই খাতে স্বল্প সুদে ও সহজ শর্তে ঋণ সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে পুনঃঅর্থায় নস্কিম গঠন করেছে।

এই স্কিমের অধীনে দেশ জুড়ে আইএফআইসি ব্যাংক তাদের সকল শাখা-উপশাখার মাধ্যমে একযোগে দুই হাজার পাঁচশো জন সিএমএসএমই উদ্যোক্তাদের মাঝে ঋণ বিতরণ করল।

এই উপলক্ষে রাজধানীর পুরানা পল্টনে অবস্থিত আইএফআইসি টাওয়ারে অনুষ্ঠিত হলো‘ সিএমএসএমই ঋণের পুনঃ অর্থায়ন স্কিম বিতরণের অগ্র যাত্রা ’শীর্ষক অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই বৃহৎ কর্ম সূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন এই স্কিমের রূপকার বাংলাদেশ ব্যাংকে রমাননীয় গভর্নর জনাব আব্দুর রউফ তালুকদার। সভাপতিত্ব করেন আইএফআইসি ব্যাংকের পরিচালক জনাব এ.আর.এম নজমুস্ ছাকিব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব শাহ এ সারওয়ার, বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর জনাব আবুফারাহ মো. নাসের, আইএফআইসি ব্যাংকের সম্মানিত পরিচালক বৃন্দ, বাংলাদেশ ব্যাংক ও আইএফআইসি ব্যাংকের.ঊর্ধ্বতন কর্ম কর্তা বৃন্দ, নানা গুণী জন ও সাংবাদিক বৃন্দ।